May 13, 2010

বাংলা চোদাচুদি গাইড-১: ঢাকা শহরে কোথায় কিভাবে করবেন

দেশে উঠতি কিশোর যুবক ভাইদের চোদাচুদির সুবিধার্থে একটি সিরিজ লেখা চালু করতে যাচ্ছি। আমাদের দেশে স্কুল কলেজ ভার্সিটি ভর্তি থেকে শুরু করে তুচ্ছাতিতুচ্ছ ব্যপারেও কোচিং আছে, অথচ চোদাচুদির মত সার্বজনীন কর্মের জন্য কোচিং থাক দুরের কথা ভাল শিক্ষনের কোন সুযোগই নাই। বাধ্য হয়ে যুবক ও কিশোর ভাইদের অন্ধকারে হাতির পাচ পা দেখার মত পরিস্থিতির শিকার হতে হচ্ছে। এ অবস্থা নিরসনকল্পে আপনাদের সাহায্য কামনা করছি। এই সিরিজে আমি নানা রকম চোদাচোদি রিলেটেড বাস্তব সমস্যা নিয়ে আলোচনা করতে চাই। আপনাদের মন্তব্ব সাজেশান পেলে গর্বিত বোদ করব

প্রথম টপিকঃ ঢাকায় কিভাবে চোদাচোদি করা যায়। ঢাকা শহরে আজ দুই কোটি লোকের বসবাস। আসেপাশের গাজিপুর, নারান গঞ্জ এসব সহ জনসংখ্যা তিনচারকোটির বেশী হবে। এত ছোট জায়গায় এত বেশী লোক থাকে যে কয়েকদিন পর শুইয়া চোদার জায়গাও না থাকতে পারে। সুতরাং কৌশলী না হলে পরিসি্তিত যে দিকে গড়াচ্ছে আপনার ধোন আচোদা থেকে যাওয়ার সম্ভাবনা আছে। তবে জানা থাকলে ঢাকা শহরে আপনে নানা জায়গায় চুদতে পারবেন। সংসদ ভবন থেকে শেরাটন সব জায়গায়ই ধোন লাগানোর সুযোগ আছে, নির্ভর করতেছে আপনার বাজেট এবং সাহসের উপর। নোটুন ভাইদের জন্য আজকের লেখা। যারা এই লাইনে অভিজ্ঞতার অভাবে আছেন, তাদের জন্য সাজেশান সংসদ ভবন। খরচ, সাহস এবং নিরাপত্তা বিবেচনা করলে ঢাকা শহরে প্রথমবার মাগী ভাড়া নেওয়ার জন্য এটাই বেস্ট।

সংসদ ভবন এলাকায় দুই ধরনের মাগী আছে। চন্দ্রিমা উদ্যান, জিয়ার মাজার এলাকায় সাধারনত পাকা প্লেয়ার মাগি পাওয়া যায়। এদের অনেকে একটু বুইড়া টাইপের হয়। বুইড়া মানে ৩০ বা তার বেশী হতে পারে। সারারাত চোদাচুদির জন্য এরা ভাল। তবে আপনার নিজের বাসা থাকা লাগবে। ঝোপেও করতে পারেন কিন্তু আমি রেকমেন করি না। প্রচুর মাগীর দালাল থাকে এই জাগায়, সুতরাং আপনে নিজেও পাকা খেলোয়ার না হইলে সাবধান।

ছুটকা মাগি পাওয়া যায় সংসদের সামনের রাস্তায়, আড়ংএর সামনে, টিএন্ডটি মাঠ নাইলে রাজধানি ষ্কুলের সামনে। এরা আমার ফেভরিট। এদের বয়স কম, অনেক সময় ২০ এর কম, দালাল বিহীন। অন্তত একজন পাইছিলাম যে দিনের বেলায় গার্মেন্টসে কাম করে। সারারাইত চোদাইতে রাজি হয় না অনেক সময়। আপনি নতুন লোক হইলে সারারাইত চোদার কোন দরকারও দেখি না। রিস্কায় ঘন্টা দুয়েক দুধ আর ভোদা হাতাইয়া আর একটা ব্লোজব নিয়া খায়েশ মিটাইতে পারেন।

ভাড়া করবেন কিভাবেঃ ফ্লোটিং মাগি ভাড়া করা বেশ সহজ। আমি প্রথম ফ্লোটিং মাগি হায়ার করছিলাম ১৫ বছর বয়সে এসএসসি পরিক্ষার পর। সন্ধ্যায় সংসদে যাইবেন। শুরুতেই পুলিশের অবস্থান মার্ক কইরা রাখবেন। পুলিশে বিরক্ত করার সম্ভাবনা কম। তারা মাগীদের কাছ থেকে চান্দা পায়। যদি দেখেন একটু সাজগোজ করা একটা মেয়ে হাটাহাটি করতেছে একা, অথবা দাড়ায়া আছে এবং এদিক ওদিক তাকাইতেছে তাইলে ধইরা নিতে পারেন এইটা মাগি। শিওর হওনের লাইগা ১৫/২০ ফুট দুরে দাড়াইয়া দৃষ্টি আকর্ষনের চেষ্টা করেন, অথবা তার দিকে স্রেফ তাকায়া থাকেন।যদি পাল্টা চাহনি দেয় তইলে হালকা হাতছানি দেওয়ার চেষ্টা করেন। মাইয়া যদি মুখ ঘুরায়া নেয় তাইলে এইটা মাগী না। যদি উল্টা হাসি দেয় বা কাছে আসে তাইলে কেল্লা ফতে। আপনে পুরানা খেলোয়ার না হইলে বেশি দরাদরিতে না যাওয়াই ভাল। হিতে বিপরীত হইতে পারে। জিগ্যাস করেন, দুই ঘন্টা কত লাগবে। রিক্সায়। আপনার মেছ বা হোস্টেল থাকলে ঐখানেও নিতে পারেন, তবে খুব সাবধান, একবার কেলেংকারি হলে অনেক লোকসান। মাগী রাজি হওয়ার পর, একটা রিক্সা ভাড়া করেন, রিক্সা ওয়ালারে আগেই দুই ঘন্টার কথা বলবেন না। সংসদ এলাকার রিক্সাওায়ালারা দালাল বা বদমাশ থাকে। জিগাতলা পর্যন্ত রিক্সা নেন। মাগীর সাথে এমনভাবে উঠেন যেন আপনের গালফ্রেন্ড। এরপর আর কি, রিক্সায় উইঠা মাগির বুক ভোদা হাতায়া লন। ধোনে একটা কন্দম পইড়া মাগীরে কন ট্যাংক খালি কইরা দিতে। কন্দম পরা জরুরী, মাগিদের অনেকে সিফিলিছে আক্রান্ত, ধোনে লাগায়া দিতে পারে হাত থেকে।

33 comments:

  1. WAAAAWWW WHATS A NICE TIPS

    ReplyDelete
  2. hey mangger beta .tor mar nangta sobi dite parisna

    ReplyDelete
  3. ha ha ami bhai a bepare ovigo tobuo valo laglo pore

    ReplyDelete
  4. International Mage Age 20 Breast size 36 (Big) Nikunjo 0176-0331474 or 0183-3317827 Name : Ayesha (Sapna) Rate one shot 1000 Tk, Night 5000 Tk. Please call.

    ReplyDelete
    Replies
    1. Jodi Real Hoye Thako Tahole Amame Mail Koro hotseat87@yahoo.com
      Ami Real Mal Khoj Korchi......

      Delete
  5. তুই ধ্বংস হ হারামজাদা

    ReplyDelete
  6. ami chodachodi kore obbosto tai pore valo laglo

    ReplyDelete
  7. Vi Onek Valo Tips..... Chalaya Jan Vi Amra Asi Aponar Satha

    ReplyDelete
  8. This comment has been removed by the author.

    ReplyDelete
  9. Ami ek magike chude pregnant korci. nam Tonni.

    Emon

    ReplyDelete
  10. very nice!
    daily updated choti site:
    http://www.newsexphoto.blogspot.com

    ReplyDelete
  11. International Mage Age 20 Breast size 36 (Big) ph no-01729654875

    ReplyDelete
    Replies
    1. Jodi Real Hoye Thako Tahole Amame Mail Koro hotseat87@yahoo.com
      Ami Real Mal Khoj Korchi......

      Delete
  12. i want to sex any boy call me ph-01854804569

    ReplyDelete
  13. Hey girl/ women call here,,,,,01675362386 in dhaka.

    ReplyDelete
  14. ami kajol ka choda chai...

    ReplyDelete
  15. happy----01682017035 or 01855615118..

    Kajol...01827846165

    ReplyDelete
  16. hindu mal ase;- plz call;- 01712509357, 01964393008, 01683697708

    ReplyDelete
    Replies
    1. Jodi Real Hoye Thako Tahole Amame Mail Koro hotseat87@yahoo.com
      Ami Real Mal Khoj Korchi......

      Delete
  17. Free Internet BD | Operator Offer | Free Tutorial


    http://shtrickgp.wapka.mobi/

    ReplyDelete
  18. Ami roshalo magi chai valo amount debo.

    ReplyDelete