May 13, 2010

শিউলীর সাথে একদিন -৩ (ভোদায় অর্গ্যাজম)

রোজা রমজানের দিনে খাওয়া দাওয়া করলাম পেট ঠাইসা। শিউলীর দিকে তাকাইলাম খাইতে খাইতে, শিউলীও তাকাইলো, মুচকি হাসলো, আমি পাল্টা হাসি দিয়া জিগ্যাস করলাম
- তুমি কতদিন ধরে এইকাজ করো?
কথাটা বোধ হয় বলা উচিত হয় নাই। শিউলী সাথে সাথে মুখ অন্ধকার করে ফেললো। বললো
- সেইটা না জানলেও চলবো
- ছরি, ভুল হয়ে গেছে, মুখ ফসকায়া বইলা ফেলছি
- মুখ ফসকায়া বলবেন কেনো, এগুলা তো জানতে চাইবেনই
টুকটাক কথা বলে পরিস্থিতি হালকা করার চেষ্টা করতে থাকলাম। মেসে রূহ আফজা শরবত ছিলো, বড় গ্লাসের দুই গ্লাস বানিয়ে শিউলীকে এক গ্লাস দিলাম। সে ঢকঢক করে পুরোটাই খেয়ে ফেলল একবারে, বললাম আরো খাবা? সে না সুচক মাথা নাড়াল, আমি তবু আমার অংশটা প্রায় পুরোটাই ঢেলে দিলাম। শিউলীর গ্রামের গল্প শুরু করলাম। মেঘ কাটা শুরু করলো। শফিক ভাইয়ের ঘরের সোফাটায় মুখোমুখি বসে টিভি ছেড়ে গার্মেন্টস কর্মি শিউলীর সাথে আমার দারুন আড্ডা জমে গেলো।
কথা হচ্ছিলো কত বছর পর্যন্ত পুকুরে ল্যাংটা হয়ে গোছল করা যায়। বললাম
- আমি একবার গ্রামে গিয়া ১৩ বছর বয়সে ল্যাংটা হইয়া পুকুরে নামছি
- ১৩ বচ্ছর? আপনের তো লাজলইজ্জা নাই তাইলে
- ১৩ বছর আর এমন কি
- ১২ বচ্ছরের পর ল্যাংটা হওন উচিত না, আল্লায় নিজেই শরম ঢাইকা দেয়
- শরম ঢাইকা দেয়? সেইটা আবার কেমন
- জাইনাও না জানার ভান ধইরেন না
- বুঝলাম না
- ক্যান আপনের পশম গজায় নাই
বলেই শিউলী মুখ ঘুরিয়ে হেসে উঠলো।
- তা গজাইছে, তোমার গজাইছে?

শিউলী উত্তর দিল না। আমি কাছে গিয়ে শিউলির মাথাটা ধরলাম হাত দিয়ে। কাছে টেনে এনে পেছন থেকে জড়িয়ে ধরলাম। ক্রমশ বেশ শক্ত করে। মনে হচ্ছিলো নিজের নিয়ন্ত্রন হারিয়ে ফেলছি। ঠিক কি দিয়ে কি হচ্ছে বোঝা যাচ্ছিলো না। আমার হাতের ভেতর শিউলীর শরীরটা নরম মাখনের মত গলে যাচ্ছে। শিউলির ঘাড়ে আলতো করে চুমু দিলাম। ওর চুলে নারকেল তেল টাইপের একটা গন্ধ। শুরুতে ভাল লাগছিলো না, কিন্তু বুনো গন্ধটা ক্রমশ পাগল করে দিতে লাগলো।

শিউলীকে ঘুরিয়ে ওর গালে ঠোট ঘষতে লাগলাম, এবার শিউলিও মনে হলো আমাকে চেপে জরিয়ে ধরে রাখছে। ঠোট দুটো মুখে পুরে চুষতে থাকলাম।

আমি টেনে হিচড়ে শিউলীর কামিজ খুলতে চাইলাম, ও শক্ত করে ধরে রইলো। শালা মাগীর আবার এত লজ্জা কিসের বুঝলাম না, এইটাই তো অর পেশা। কিছু না বলে সোফা থেকে গড়িয়ে মেঝেতে গেলাম শিউলী সহ। শক্ত করে জড়িয়ে ধরে রাখলাম, শিউলিও দেখি আমাকে শক্ত করে ধরে আছে। আমি পিঠে হাত বুলিয়ে দিতে লাগলাম। কামিজের ভেতর থেকে, বাইরে দিয়ে দুভাবেই হাত বুলাতে লাগলাম পিঠে। আমি চিত হয়ে শুয়ে বুকের ওপর ধরে রইলাম শিউলীকে। ওর হৃদপিন্ডটা ধুকপুক করছিলো আমার বুকের ওপর।

হাত বুলাতে বুলাতে পাছায় বেশ কয়েকবার হাত দিলাম। পায়জামাটা একটু জোরে টান দিতেই বেশ কিছুটা নেমে গেলো। তবে ফিতাটা না খুলে পুরোটা নামবে না বুঝলাম। শিউলীর খোলা পাছায় হাত বুলাতে থাকলাম আলতো ভাবে, শিউলি এবার বাধা দিল না, সে আমার বুকে মুখ গুজে পড়ে রইলো। এদিকে আমার ধোনটা উত্তেজনায় ফেটে যাওয়ার মত অবস্থা, ব্যাথা শুরু হয়ে গেছে।

আমি এক ঝটকায় শিউলিকে হামাগুড়ি দিয়ে বসিয়ে আমার মাথাটা ওর ভোদার কাছে নিয়ে গেলাম, শরীরটা ঘুরিয়ে অনেকটা সিক্সটি নাইন স্টাইলে আমার ধোনটা ওর মুখের দিকে নিয়ে এলাম। আমি অবশ্য জামা কাপড় পড়া, শিউলীও তাই। এখনো কেউ কিছু খুলি নাই।

পায়জামার ফিতাটা টান দিতে খুলে গেলো। পায়জামাটা সরাতেই লোমশ ভোদাটা দেখতে পেলাম। অনেকদিন বাল কাটে না মনে হয়। খুব একটা ঘন ঘন সেক্স করে বলেও মনে হয় না। যদিও আমি এ লাইনে কোন এক্সপার্ট না। আমি নিজের অজান্তেই ভোদাটা চাটতে লাগলাম।
জিভটা শক্ত করে ভোদার মধ্যে ঢুকিয়ে দিলাম। লবনাক্ত জেলিতে ভরে আছে ভোদাটা। ভোদাটার আগার কাছে লিং (ভগাংকুর) টা শক্ত হয়ে আছে, শিউলি বেশ উত্তেজিত টের পেলাম। জিভটা দিয়ে লিংটার আাশে পাশে নেড়ে দিতে ভালই লাগছিলো। এই প্রথম শিউলি একটু শব্দ করে উঠলো। আমি উতসাহ পেয়ে লিংটার চারপাশে জিভ দিয়ে চক্রাকারে ঘুরাচ্ছিলাম। লিংটা একটা কাঠির মত শক্ত হয়ে আছে, আমার ধোনের চেয়ে কোনো অংশে কম না। শিউলি নিজে এদিকে আমার দুপায়ের উপর মুখ গুজে আছে, আমার ধোনটা ধরে দেখলো না। আমার তখন রোখ চেপে বসেছে, ক্রমশ জোরে জোরে লিংটাকে জিভ দিয়ে ধাক্কা দিতে লাগলাম। শিউলি এবার মুখ দিয়ে ভালো জোরেই গোঙাচ্ছে। প্রথম প্রথম শব্দ না করে থাকার চেষ্টা করছিলো, এ পর্যায়ে এসে সেটা আর পারছিলো না। লবনাক্ত লুব্রিকান্টে ভোদাটা জবজবে হয়ে আছে তখন। লিংটার পরিস্থিতি মনে হয় তখন শেষ পর্যায়ে। হঠাৎ বেশ জোরে শিৎকার দিয়ে শিউলী কেপে উঠল, সাথে সাথেই ছড়ছড় করে গরম পানি ছেড়ে দিলো ভোদাটা দিয়ে। আরে এ তো দেখি পুরা মুতে দিলো আমার মুখে। ভাগ্য ভালো শরবত খাইয়েছিলাম আগে, পুরা মুতে রূহ আফজার গন্ধ।
কমপক্ষে এক লিটার মুতে আমার পুরা চোখ মুখ মেঝে ভিজে গেছে ততক্ষনে। শিউলি প্রায় আধা মিনিট সময় নিলো অর্গ্যাজম থেকে ধাতস্থ হতে, সাথে সাথে উঠে দাড়িয়ে গেলো লজ্জিত ভাবে, ঠিক কি করবে বুঝতে পারছিলো না। সে নিজেও বোধ হয় বুঝতে পারে নাই মুতের থলি এভাবে খুলে যাবে, অথবা হয়তো অর্গ্যাজমের অভিজ্ঞতা এই প্রথম। আমার বেশ ভালো লাগছিলো, একটা মেয়েকে তৃপ্তি দেয়ার মধ্যে অদ্ভুত আনন্দ আছে (চলবে)

1 comment: