May 13, 2010

শিউলী - ৫

শিউলী পুরা রিসেট আমি যে বিশ মিনিট ছিলাম না এর মধ্যে। তার উত্তেজনাও নেমে গেছে বলে মনে হয়। তবে এ নিয়ে বেশি চিন্তা করার সময় নাই। শিউলীকে বললাম কিছু খাবা? চানাচুর নিয়া আসলাম, মুড়ি দিয়া মাখাইয়া টিভির সামনে বসলাম। বললাম, চলো একটা বই (সিনেমা) দেখি। ভিসিডিটা প্লেয়ারে দিয়ে সোফায় শিউলির পাশে বসলাম। এইটা আগেও দেখছি। এক ফ্রেঞ্চ প্রফেসর তার বৌ, পরে ছাত্রীর সাথে প্রেম, চোদাচুদি করে। এক পর্যায়ে দুইজনের সাথেই করে একসাথে। বেশ উত্তেজক ছিলো আমার জন্য। দেখতে দেখতে মাল ফেলছি আগে।

শিউলীও দেখা শুরু করলো। আরো পরে বুঝতে পারছি যে কোনো কাহিনীর দিকে মেয়েদের ভিষন আগ্রহ, কাহিনিওয়ালা পর্নো খুব ভালো কাজ করে মেয়েদের উপর। শুরুতেই ঠাপাঠাপি করলে ভড়কায়া যাইতে পারে। এই মুভির শুরুটা একটু স্লো, আমরাও চানাচুর চাবাইতে চাবাইতে ধীরে সুস্থে দেখতে লাগলাম। প্রেফসর তার বউকে চোদা শুরু করলো, আমি আড়চোখে শিউলিকে দেখে নিলাম, সে লজ্জায় মুখ নীচু করে দেখতেছে, ভুলেও আমার দিকে তাকাইলো না। বোয়ের সাথে হেভি প্রেম হইলো প্রথম ত্রিশ মিনিট, বিছনায়, বাইরে রোমান্টিক মিলাইয়া। এর মধ্যে ছাত্রি দেখা দিল। একটু স্লাট টাইপের। ছাত্রির সাথে চুমাচুমি করতেই শিউলি বলে উঠল, পুরুষ পোলারা এমনই হয়
- ক্যামন?
- ঘরে বউ রাইখা রাস্তার মাইয়ার লগে ঢলাঢলি করতাছে
- বউয়ে সন্তুষ্ট না করতে পারলে তো উপায় নাই
- মাইয়াটার উচিত তালাক দেওন
খাইছে, শিউলি দেখি সিরিয়াসলি নিতেছে। টিভিতে একটা রাম ঠাপাঠাপি সেশনের সময় আমি শিউলিকে কাছে টেনে নিলাম। প্রোফেসর সাহেবও চরম ভোদা ফাটাচ্ছিলো, সাথে ছাত্রির গোঙানি। শিউলি বাধা দিল না। আমি ঘাড়ে পিঠে চুমু দিতে লাগলাম। আস্তে আস্তে তার জামাটা খুলে ফেললাম। আমার কোলে বসিয়ে ডান পাশের দুধটা মুখে পুরে দিলাম। প্রথমে জিভ দিয়ে কিছুক্ষন খেললাম বোটাটা নিয়ে, অন্য হাত দিয়ে পিঠে নখ বিধিয়ে দিচ্ছিলাম। শিউলি আমার চুলের মুঠি শক্ত করে টেনে ধরে রইল, কানে কামড় দিলো বার দুয়েক। বোটা নিয়ে নাড়াচাড়া শেষ করে আলতো করে চোষা শুরু হলো, শিউলি দেখি আরো শক্ত করে চুল চেপে ধরেছে, বলে উঠল, পুরাটা খাইয়া ফেলান। আর কি করা পুরা দুধটা গলাধকরন করার চেষ্টা করলাম। কয়েক মিনিট পর দুধ চেঞ্জ করে বায়ের দুধটা নিয়ে শুরু হলো, ডান হাত দিয়ে ডান দুধ ভর্তা করতে থাকলাম।

টিভিতে ওদিকে থ্রিসাম শুরু হয়ে গেছে। শিউলীকে সহ ঘুরে বসলাম যেন শিউলি টিভি দেখতে পায়। লালা দিয়ে হাতের দু আংগুল ভিজিয়ে শিউলির ভোদার টেম্পারেচার দেখে নিলাম। তেমন ভিজে নাই। অবশ্য ঘন্টা দুয়েক আগে সে একবার অর্গ্যাজম করেছে, সেকেন্ড টাইম এত সহজে হবে না। পরে অভিজ্ঞতায় বুঝেছি বাংগালি মেয়েদের মাল্টিপল অর্গ্যাজম কমই আছে, তারা ছেলেদের মতই একবার পুরাটা ভালোভাবে খাইলে কয়েক ঘন্টা থেকে কয়েকদিনে আর অর্গা্জমের কাছাকাছি যাইতে পারে না। তবে ভোদায় ধোন ঢুকাইতে অসুবিধা নাই, জাস্ট চরম আনন্দ পাইতে বেশি অধ্যবসায় লাগে। যাইহোক লালায় ভেজা আংগুল দিয়া লিংটা (ভগাংকুর) নাড়াচাড়া করতে লাগলাম। একদম মরে পড়ে আছে। লিংএর পাশের চামড়াতেও আংগুল বুলালাম। জিভ লাগানো দরকার, লালা খুব তাড়াতাড়ি শুকায়া যাইতেছে। কিন্তু জিব এদিকে দুধ টানায় বেস্ত। ভোদার মেইন গর্তে হাত দিয়ে আংগুল ভিজিয়ে নিচ্ছিলাম। ওখানে তরল বেরিয়েছে তব গতবারের চেয়ে কম।

বেশি দেরি আর করলাম না। একটা কনডম বের করে ধোনে লাগাই নিলাম, শিউলির সামনেই। তারপর ধোনটা চেপেচুপে ঢোকানের চেষ্টা করলাম ভোদাটায়। যা ভেবেছি তাই। ভোদাটা ভেতরেও শুকিয়ে গেছে। আমি বেশি সময় দুধ চুষে ফেলেছি, আরো আগেও করা উচিত ছিলো। জিগ্যাসা করলাম, ব্যথা পাও নাকি? তাহলে বাদ দেই
- না করেন, ঠিক হইয়া যাইবো
- ভিতরে শুকনা তো
- আপনে আপনের কাম করেন, আমি ব্যথা পাইলে বলুমনে

ওকে, মাগি নিজেও যখন বলতেছে। ধোন আনা নেওয়া চলতে থাকলো, শিউলি তখনো আমার কোলে। শিউলির কথাই ঠিক, আস্তে আস্তে পিচ্ছিল ভাব বাড়ছে। ঢাকাইয়া কনডম গায়ে কোনো লুব্রিকেন্ট নাই। শালারা এইখানেও বাতিল মাল ছাড়ছে। ঠাপানোর স্পিড বাড়ায়া দিলাম। শিউলির ওজন কম হওয়াতে সুবিধা, আমি ওর কোমরটা ধরে বসা অবস্থাতেই তুলতে পারছি। শ খানেক ঠাপ হয়ে গেলে, মাল বাইরম মাইরম করতেছে, একটু বিরতি নিলাম।

এইবার দাড়াইয়া সেক্স চলবে। আমি দাড়ানো অবস্থায় শিউলিকে কোলে নিয়ে আরেক দফা শুরু হলো। শিউলিকে বললাম, বেশ জোরেই, ভাল লাগছে? শিউলি নিরুত্তর। আবার জগ্যেস করলাম, কোনো জবাব নাই। পিঠে একটা থাপ্পড় দিয়ে বললাম, কি? বলতে অসুবিধা কোথায়?
শিউলি বলল, হুম, আমার শরম লাগে
মাল মনে হয় আর ধরে রাখতে পারব না। মেঝেতে শুইয়ে লাস্ট ৪/৫ টা ঠাপ দিয়ে পুরা টাংকি খালি হয়ে গেল। ভিষন টায়ার্ড হয়ে গেছি। দাড়ায়া চোদাচুদি ভালো ব্যয়াম।
(চলবে)

1 comment: